1. [email protected] : admin :
মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ০৪:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পটুয়াখালীতে গ্রাম বাংলার ঐতিহ্য নৌকা বাইচ প্রতিযোগীতা অনুষ্ঠিত ন্যাশনাল ব্যাংকের ঋণ খেলাপি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি মামুন হাওলাদার গ্রেফতার ঋণ খেলাপির অভিযোগে মহিউদ্দিন আহম্মেদ ও তার ভাই’র প্রার্থীতা বাতিল চেয়ে পদ্মা ব্যাংকের চিঠি শেখ হাসিনা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠিত পটুয়াখালী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী ডাঃ শফিকুল ইসলাম পৌরসভা নির্বাচনে মেয়র পদ প্রার্থী ডা: শফিকুল ইসলাম’র সমর্থনে মতবিনিময় সভায় জনতার ঢল কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগরে জেলের জালে এক খ্যাওয়ে ধরা পড়লো ৯২ মন ইলিশ পবিপ্রবি’তে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পটুয়াখালীতে দি ইউনাইউটেড হসপিটাল এন্ড ডায়াগনস্টিক পয়েন্ট’র শুভ উদ্বোধন অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

ন্যাশনাল ব্যাংকের ঋণ খেলাপি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি মামুন হাওলাদার গ্রেফতার

স্টাফ রিপোর্টার
  • প্রকাশিত : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪
  • ১০ বার পড়া হয়েছে

পটুয়াখালী ন্যাশনাল ব্যাংক লিমিটেড এর ঋণ খেলাপি চেক ডিজঅনার মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি মো: মামুন হাওলাদারকে গোপন সংবাদের ভিত্তিতে সদর থানার এএসআই মঈন উদ্দীন চৌধুরী সংগীয় ফোর্স সহ ১৮ এপ্রিল কলাপাড়া উপজেলার পায়রা সমুদ্র বন্দরের মেইন গেট থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করেন। গ্রেফতার পরে আদালতে প্রেরন করা হয়েছে।
এ তথ্য নিশ্চিত করেছেন ন্যাশনাল ব্যাংক পটুয়াখালী শাখা ব্যবস্থাপক মনি শংকর। তিনি আরও জানান, পটুয়াখালী সদর উপজেলাধীন জৈনকাঠী ইউনিয়নের সেহাকাঠী গ্রামের মোঃ ইউনুস হাওলাদারের ছেলে মোঃ মামুন হাওলাদার ন্যাশনাল ব্যাংক পটুয়াখালী শাখা থেকে ২০১৮ সালের ৯ ডিসম্বের ৪ লক্ষ টাকা ঋণ নিয়ে যথাসময়ে পরিশোধ না করে চুক্তিভঙ্গ করেন। ব্যাংক কর্তৃপক্ষ তাকে ঋণ পরিশোধ কারার জন্য বারবার নোটিশ প্রদান করা হলেও সে ঋণ পরিশোধ না করে ২০১৯ সালের ১০ ডিসেম্বর মামুন হাওলাদার টাকা পরিশোধের লক্ষে ন্যাশনাল ব্যাংক লিমিটেড, পটুয়াখালী শাখায় তার হিসাব নং-১১৪৮০০০৩৭৩৫৬৭ এর বিপরীতে ৪,৭০,৫০১/- টাকার একটি চেক প্রদান করেন। যার চেক নং-৫৪৪৭১৫২।ঐদিন চেকটি তার একাউন্টে জমা দিলে পর্যপ্ত টাকা না থাকায় তা ডিজঅনার হয়। এ বিষয়ে তার বিরুদ্ধে লিগ্যাল নোটিশ দেয়া হলেও তিনি কোন প্রকার যোগগাযোগ না করায় ব্যাংক কর্তৃপক্ষ কোন উপায় না দেখে তার বিরুদ্ধে বিজ্ঞ আদালতে মামলা দায়ের করেন। দীর্ঘ আপিল শুনানি শেষে ২০২৩ সালে ২ মে মোঃ মামুন হাওলাদারের অনুপস্থিতে তাকে ৯ মাসের বিনাশ্রম কারাদন্ড এবং চেকের টাকা পরিশোধের আদেশ দান করে আদালত। আদালতের আদেশ মোতাবেক তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি হয়।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব