1. admin@doinikpatuakhali.com : admin :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:২৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আজ পহেলা এপ্রিল থেকে পটুয়াখালীর কুয়াকাটা পর্যটন কেন্দ্র বন্ধ ঘোষনা পটুয়াখালীতে গ্রামীণ ব্যাংক অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির অবস্থান কর্মসূচী ও স্মারকলিপি প্রদান পটুয়াখালীতে স্ত্রীকে হত্যার ঘটনায় ঘাতক স্বামীর ফাঁসির দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ ও মানববন্ধন পটুয়াখালীতে যুবলীগ নেতা জামাল হোসেন’র উদ্যোগে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা প্রদান বাউফল উপজেলা আ’লীগ ও স্বেচ্ছাসেবলীগ নেতার উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ উদযাপনে শেখ হাসিনা সেনানিবাস উদ্যোগে র‌্যালি বাংলাদেশে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ করায় পটুয়াখালীতে র‌্যালি ও আলোচনা সভা পটুয়াখালীতে যথাযোগ্য মর্যাদায় ২৬ মার্চ মহান স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী ও জাতীয় দিবস পালিত পটুয়াখালী ফোকাস ডায়াগনস্টিক সেন্টারের ফ্রি চিকিৎসা সেবা শুরু গলাচিপায় বিশ্ব যক্ষা দিবস পালিত

মুজিবশতবর্ষ উপলক্ষ্যে পটুয়াখালীতে বিএনসিসি’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণসহ নানা কর্মসূচি পালন

মোঃ শফিকুল ইসলাম, বার্তা সম্পাদক
  • প্রকাশিত : বুধবার, ৩ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২৩ বার পড়া হয়েছে

পটুয়াখালীতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী উপলক্ষে এবং বৈশ্বিক মহামারী করোনা পরিস্থিতে বিএনসিসি সুন্দরবন রেজিমেন্ট খুলনা এর ব্যবস্থাপনায় এবং পটুয়াখালী সরকারী কলেজ ও বউফল সরকারি কলেজের অংশগ্রহণে জনসচেতনতামূলক আলোচনা সভা, র‌্যালী, স্বেচ্ছাসেবক কার্যক্রমের অংশ হিসেবে, লিফলেট, মাস্ক ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।
বুধবার (৩ ফেব্রুয়ারী) বেলা ১১টায় পটুয়াখালী সরকারি কলেজের প্রফেসর’র লাউঞ্জে ভারপ্রাপ্ত অধ্যক্ষ প্রফেসর মোঃ মোদাচ্ছের বিল্লাহ এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী। পটুয়াখালী সরকারি কলেজের¡ সহকারি অধ্যাপক বিএনসিসির পিইউও মোঃ শামিম হোসেন খান সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন খুলনা সদর দপ্তরের জি আর্টিলারী রেজিমেন্ট কমান্ডার মেজর মোঃ জসিম উদ্দিন, পটুয়াখালী সরকারী কলেজের উদ্ভিদ বিজ্ঞানের সহকারী অধ্যাপক সেলিনা আক্তার।
এসময় শিক্ষক পরিষদের সচিব সহকারি অধ্যাপক মোঃ জাফর ইকবাল, বাউফল সরকারী কলেজের বিএনসিসি’র পিইউও প্রভাষক মোঃ মনিরুজ্জামান, পটুয়াখালী প্রেসক্লাবের সাধারন সম্পাদক জালাল আহমেদ, পটুয়াখালী রিপোর্টার্স ইউনিটির সভাপতি এনায়েতুর রহমান ও সাধারন সম্পাদক সৈয়দ হুমায়ুন কবির, সহ-সভাপতি এম. নিয়াজ মোর্শেদ, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ রফিকুল ইসলাম সহ পটুয়াখালী সরকারি কলেজের অন্যান্য শিক্ষবৃন্দ, বিএনসিসি’র সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা শেষে পটুয়াখালী সরকারি কলেজ গেটে গরীব ও অসহায় ব্যক্তিদের মাঝে কম্বল, মাস্ক ও লিফলেট বিতরল করেন প্রধান অতিথি জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী সহ অন্যান্য অতিথিবৃন্দ। এরপরে পরে কলেজ গেট থেকে একটি জনসচেতনতা মূলক বর্ণাঢ্য রালী শুরু করে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে শুরুর স্থানে শেষ হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব