1. admin@doinikpatuakhali.com : admin :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:৫৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আজ পহেলা এপ্রিল থেকে পটুয়াখালীর কুয়াকাটা পর্যটন কেন্দ্র বন্ধ ঘোষনা পটুয়াখালীতে গ্রামীণ ব্যাংক অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির অবস্থান কর্মসূচী ও স্মারকলিপি প্রদান পটুয়াখালীতে স্ত্রীকে হত্যার ঘটনায় ঘাতক স্বামীর ফাঁসির দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ ও মানববন্ধন পটুয়াখালীতে যুবলীগ নেতা জামাল হোসেন’র উদ্যোগে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা প্রদান বাউফল উপজেলা আ’লীগ ও স্বেচ্ছাসেবলীগ নেতার উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ উদযাপনে শেখ হাসিনা সেনানিবাস উদ্যোগে র‌্যালি বাংলাদেশে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ করায় পটুয়াখালীতে র‌্যালি ও আলোচনা সভা পটুয়াখালীতে যথাযোগ্য মর্যাদায় ২৬ মার্চ মহান স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী ও জাতীয় দিবস পালিত পটুয়াখালী ফোকাস ডায়াগনস্টিক সেন্টারের ফ্রি চিকিৎসা সেবা শুরু গলাচিপায় বিশ্ব যক্ষা দিবস পালিত

নৌকার প্রার্থী হতে চান দশমিনায় ইকবাল হোসেন

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ১১৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ঃ পটুয়াখালীর দশমিনা উপজেলার ২নং আলীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার প্রার্থী হতে চান আওয়ামী লীগ নেতা মোঃ ইকবাল হোসেন হাওলাদার। এলাকাবাসীর আশা নৌকার প্রার্থী হয়ে আলীপুর ইউনিয়নের ভাগ্যের পরিবর্তন ঘটাবেন। এমনটাই আশা করেন তার ইউনিয়নের সাধারন জনগণ। ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন তিনি। এমনটাই চায়ের দোকানে গুঞ্জন শোনা যাচ্ছে ভোটারদের মধ্যে। সমাজসেবক হিসেবে এলাকাবাসীর কাছে আস্থার প্রতিক হিসেবে পরিচিত লাভ করেছেন তিনি। আদর্শ ও ন্যায় নীতিতে এলাকার মানুষের পাশে থাকাই একমাত্র লক্ষ্য তার। এসব কারণেই এলাকার জনসাধারন মানুষের প্রশংসাও রয়েছে। আলীপুর ইউনিয়ন সাধারন জনগনের সাথে কথা বলে জানা যায়, ছোটবেলা থেকেই মানুষের দুঃখে নিজেকে সর্বদা বিলীন করে দিয়েছেন তিনি। আর অসহায়দের পাশে দাড়িয়ে দু’হাত বাড়িয়ে দিয়েছেন । জাতির জনক বঙ্গবন্ধুর রাজনীতি মিশে আছে তার হৃদয়ে। ইউনিয়নকে সন্ত্রাস, মাদক ও জঙ্গীমুক্ত গড়ার লক্ষ্যে তিনি দিনরাত কাজ করে যাচ্ছেন তিনি। রাজনৈতিক সকল কর্মকান্ডে প্রশংসনীয় ভূমিকায় উপজেলা নেতা কর্মীদের মন জয় করে নিয়েছেন তিনি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র দিক নির্দেশনায় দলীয় সকল কার্যক্রমের পাশাপাশি ইউনিয়নের সরকারের উন্নয়নমূলক ভূমিকা রয়েছেন।
মোঃ ইকবাল হোসেন হাওলাদার বলেন, করোনা মহামারিতে ব্যক্তি উদ্যোগে কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রীসহ নানা সগযোগীতা করে আসছি। আশাকরি আওয়ামী লীগ থেকে দলীয় সভানেত্রী শেখ হাসিনা আলীপুর ইউনিয়ন পরিষদকে মডেল ইউনিয়ন পরিষদ গড়ে তুলতে আমাকেই মনোনয়ন দেবেন ইনশআল্লাহ্। জননেত্রীর স্বপ্নো বাস্তোবায়নের জন্য কাজ করবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব