1. admin@doinikpatuakhali.com : admin :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:২৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আজ পহেলা এপ্রিল থেকে পটুয়াখালীর কুয়াকাটা পর্যটন কেন্দ্র বন্ধ ঘোষনা পটুয়াখালীতে গ্রামীণ ব্যাংক অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির অবস্থান কর্মসূচী ও স্মারকলিপি প্রদান পটুয়াখালীতে স্ত্রীকে হত্যার ঘটনায় ঘাতক স্বামীর ফাঁসির দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ ও মানববন্ধন পটুয়াখালীতে যুবলীগ নেতা জামাল হোসেন’র উদ্যোগে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা প্রদান বাউফল উপজেলা আ’লীগ ও স্বেচ্ছাসেবলীগ নেতার উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ উদযাপনে শেখ হাসিনা সেনানিবাস উদ্যোগে র‌্যালি বাংলাদেশে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ করায় পটুয়াখালীতে র‌্যালি ও আলোচনা সভা পটুয়াখালীতে যথাযোগ্য মর্যাদায় ২৬ মার্চ মহান স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী ও জাতীয় দিবস পালিত পটুয়াখালী ফোকাস ডায়াগনস্টিক সেন্টারের ফ্রি চিকিৎসা সেবা শুরু গলাচিপায় বিশ্ব যক্ষা দিবস পালিত

দশমিনায় গ্যাস ট্যাবলেটে শিক্ষার্থীর আত্মহত্যা

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬৬ বার পড়া হয়েছে

দশমিনা প্রতিনিধি ঃ পটুয়াখালীর দশমিনায় বিষাক্ত গ্যাস ট্যাবলেট খেয়ে খাদিজা(১৫) নামের এক স্কুল শিক্ষার্থী আত্মহত্যা করেছে। নিহত খাদিজা পূর্ব দশমিনা গ্রামের নুরু গাজীর মেয়ে ও দশমিনা আরাফাতুন নেছা বালিকা বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী। মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৭টায় খাদিজার মুত্যু হয়।
স্থানীয় ও স্বজনদের সূত্রে জানা গেছে, দুপুরে মায়ের সাথে সামান্য কথা কাটাকাটির জেরে অভিমান করে গ্যাস ট্যাবলেট খেয়ে অসুস্থ হয়ে পড়ে খাদিজা , পরে তাকে আশঙ্কা জনক অবস্থায় দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। দশমিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসকরা ৬ঘন্টা চেষ্টা করে খাদিজাকে বাঁচাতে পারেনি। দশমিনা থানার ওসি মোঃ জসীম মৃত্যু সত্যতা নিশ্চিত করে জানান,’ খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এঘটনায় দশমিনা থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। খাদিজার মৃত্যুতে স্বজন ও সহপাঠীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব