1. admin@doinikpatuakhali.com : admin :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১০:৩৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আজ পহেলা এপ্রিল থেকে পটুয়াখালীর কুয়াকাটা পর্যটন কেন্দ্র বন্ধ ঘোষনা পটুয়াখালীতে গ্রামীণ ব্যাংক অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির অবস্থান কর্মসূচী ও স্মারকলিপি প্রদান পটুয়াখালীতে স্ত্রীকে হত্যার ঘটনায় ঘাতক স্বামীর ফাঁসির দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ ও মানববন্ধন পটুয়াখালীতে যুবলীগ নেতা জামাল হোসেন’র উদ্যোগে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা প্রদান বাউফল উপজেলা আ’লীগ ও স্বেচ্ছাসেবলীগ নেতার উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ উদযাপনে শেখ হাসিনা সেনানিবাস উদ্যোগে র‌্যালি বাংলাদেশে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ করায় পটুয়াখালীতে র‌্যালি ও আলোচনা সভা পটুয়াখালীতে যথাযোগ্য মর্যাদায় ২৬ মার্চ মহান স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী ও জাতীয় দিবস পালিত পটুয়াখালী ফোকাস ডায়াগনস্টিক সেন্টারের ফ্রি চিকিৎসা সেবা শুরু গলাচিপায় বিশ্ব যক্ষা দিবস পালিত

পটুয়াখালীতে বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন অনুষ্ঠিত

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : বুধবার, ২৪ ফেব্রুয়ারী, ২০২১
  • ৬১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ঃ পটুয়াখালীতে হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে ‘বঙ্গবন্ধু শেখ মুজিব ডিজিটাল ম্যারাথন’ দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে।
বুধবার সকাল ১০টায় জেলা প্রশাসনের আয়োজনে ও বাংলাদেশ সেনাবাহিনীর তত্ত্বাবধানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী আলমগীর ও সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ভিপি আব্দুল মান্নান, পৌর মেয়র মোঃ মহিউদ্দিন আহম্মেদ, সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম, জিওসি প্রতিনিধি মেজর আওলাদ হোসেন, পুলিশ সুপার প্রতিনিধি অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ।
বর্ণাঢ্য এই ম্যারাথনে বিভিন্ন শ্রেণী-পেশার সহস্রাধিক মানুষ অংশগ্রহণ করেন। ৫ কিলোমিটার ব্যাপী ম্যারাথন জেলা প্রশাসকের কার্যালয় সংলগ্ন ডিসি স্কয়ার থেকে শুরু হয়ে নির্ধারিত ট্র্যাক অতিক্রম শেষে ডিসি স্কায়ার মঞ্চে শেষ হয়। উক্ত দৌড় প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের প্রথম বর্ষের শিক্ষার্থী মোঃ সিয়াম শিকদার, দ্বিতীয় স্থান অধিকার করেন পটুয়াখালী সরকারি কলেজের শিক্ষার্থী মোঃ সাইফুল ইসলাম, তৃতীয় স্থান অধিকার করেন পটুয়াখালী সরকারি কলেজের শিক্ষার্থী মোঃ রাকিব।
জেলা প্রশাসনের সৌজন্যে বিজয়ীদেরকে আকর্ষণীয় পুরস্কার প্রদান করা হয়।
সমাপনী বক্তব্যে জেলা প্রশাসক এই মুজিববর্ষে জাতির পিতার আদর্শকে বুকে ধারণ করে যারা ম্যারাথনে অংশগ্রহণ করেছেন তাঁদের সকলকে অভিনন্দন জানান। একইসাথে মাদক, সন্ত্রাস, ইভটিজিং এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের অপব্যবহার থেকে নিজেকে দূরে রেখে খেলাধুলায় অংশগ্রহণের জন্য তিনি নতুন প্রজন্মের প্রতি আহবান জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব