1. admin@doinikpatuakhali.com : admin :
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ১১:১৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আজ পহেলা এপ্রিল থেকে পটুয়াখালীর কুয়াকাটা পর্যটন কেন্দ্র বন্ধ ঘোষনা পটুয়াখালীতে গ্রামীণ ব্যাংক অবসরপ্রাপ্ত কর্মকর্তা-কর্মচারী কল্যাণ সমিতির অবস্থান কর্মসূচী ও স্মারকলিপি প্রদান পটুয়াখালীতে স্ত্রীকে হত্যার ঘটনায় ঘাতক স্বামীর ফাঁসির দাবীতে এলাকাবাসীর বিক্ষোভ ও মানববন্ধন পটুয়াখালীতে যুবলীগ নেতা জামাল হোসেন’র উদ্যোগে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা প্রদান বাউফল উপজেলা আ’লীগ ও স্বেচ্ছাসেবলীগ নেতার উপর হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল বাংলাদেশ উদযাপনে শেখ হাসিনা সেনানিবাস উদ্যোগে র‌্যালি বাংলাদেশে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উত্তরণ করায় পটুয়াখালীতে র‌্যালি ও আলোচনা সভা পটুয়াখালীতে যথাযোগ্য মর্যাদায় ২৬ মার্চ মহান স্বাধীনতার সূবর্ণ জয়ন্তী ও জাতীয় দিবস পালিত পটুয়াখালী ফোকাস ডায়াগনস্টিক সেন্টারের ফ্রি চিকিৎসা সেবা শুরু গলাচিপায় বিশ্ব যক্ষা দিবস পালিত

পটুয়াখালীতে জেলা প্রশাসনের উদ্যোগে পুলিশ সুপার’র বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : সোমবার, ১ মার্চ, ২০২১
  • ৬৭ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ঃ পটুয়াখালীতে জেলা প্রশাসনের আয়োজনে পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান, পিপিএম এর বিদায় সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়ছে। তিন বছরের অধিক সময় ধরে পটুয়াখালী জেলায় পুলিশ সুপার হিসেবে দক্ষতার সাথে দায়িত্ব পালন করেছেন পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান। তাঁর বদলিজনিত বিদায় উপলক্ষে ১ মার্চ পটুয়াখালী জেলা প্রশাসনের আয়োজনে বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরী। আরো উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. মোহাম্মদ জাহাঙ্গীর আলম, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) জিএম সরফরাজ, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ হুমায়ুন কবির, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) ইসরাত জাহান, অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান সহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ।
অনুষ্ঠানে বক্তাগণ পটুয়াখালী জেলায় অত্যন্ত দক্ষতার সাথে দায়িত্ব পালন করায় মোহাম্মদ মইনুল হাসান, পিপিএম প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। একইসাথে তাঁর ব্যক্তিগত ও পারিবারিক জীবনে শান্তি এবং চাকরি জীবনে উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব