1. admin@doinikpatuakhali.com : admin :
বুধবার, ১২ মে ২০২১, ০৭:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পটুয়খালীর বদরপুর ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান নাসির উদ্দিন খানের চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ বাউফলে অসহায় মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ পটুয়াখালী মরিচবুনিয়ায় গরীব অসহায় ৮’শ পরিবারকে ঈদ সামগ্রী প্রদান মির্জাগঞ্জে ছাত্রলীগ নেতাকে ছাত্রদল নেতার হুমকির প্রতিবাদ ও বিচারের দাবীতে মানববন্ধন পটুয়াখালীতে গরীব অসহায়দের মাঝে যুবলীগ নেতা অসীম মৃধার ঈদ সামগ্রী বিতরণ পটুয়াখালীতে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান পটুয়াখালীতে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করলেন আ’লীগ নেতা এ্যাড. সুলতান আহমেদ মৃধা পটুয়াখালীর মির্জাগঞ্জে মটোরসাইকেল দুর্ঘটনায় স্বর্ণ ব্যবসায়ীর মৃত্যু কলাপাড়ায় সরকার নির্ধারিত দামে ধান-চাল ক্রায় শুরু রাঙ্গাবালীতে শ্রমিকলীগ নেতার ওপর হামলাকারীদের গ্রেফতার দাবীতে মানববন্ধন

আজ পহেলা এপ্রিল থেকে পটুয়াখালীর কুয়াকাটা পর্যটন কেন্দ্র বন্ধ ঘোষনা

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১
  • ৫৮ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ কোভিট-১৯ দ্বিতীয় ঢেউ মোকাবেলায় পর্যটন কেন্দ্র কুয়াকাটা ভ্রমনে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।
পহেলা এপ্রিল থেকে আগামী ১৫ দিনের জন্য এ নিষেধাজ্ঞা জারি করেন পটুয়াখালী জেলা প্রশাসন। বুধবার রাত নয়টায় সকল হোটেল, মোটেল ও রিসোর্ট বন্ধ ঘোষনা করে গুরুত্বপূর্ন স্থানে মাইকিং ও পর্যটন ব্যবসায়ীদের নিয়ে সভা করেছে ট্যুরিষ্ট পুলিশ। উক্ত সভায় উপস্থিত ছিলেন মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ মনিরুল ইসলাম, কুয়াকাটা পৌর মেয়র মোঃ আনোয়ার হোসেন সহ অন্যান্য পুলিশ কর্মকর্তা বৃন্দ।
এছাড়া বুধবার রাত থেকেই কুয়াকাটা সৈকতে অবস্থানরত সকল পর্যটকদের বাড়ি ফিরে যেতে অনুরোধ জানিয়েছে ট্যুরিষ্ট্য পুলিশ। এদিকে পহেলা এপ্রিল থেকে সন্ধ্যা সাতটার পর জেলার সকল দোকান পাট বন্ধ রাখার অনুরোধ জানিয়েছে জেলা প্রশাসন।
জেলা প্রশাসক মতিউল ইসলাম চৌধূরী জানান, আগামী ১৫ দিনের জন্য এ আদেশ বলবৎ থাকবে। পরবর্তী নির্দেশনা না দেয়া পর্যন্ত পর্যটন সংশ্লিষ্ট সকল ধরনের সেবা বন্ধ থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব