1. [email protected] : admin :
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১২:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পটুয়াখালীতে গ্রাম বাংলার ঐতিহ্য নৌকা বাইচ প্রতিযোগীতা অনুষ্ঠিত ন্যাশনাল ব্যাংকের ঋণ খেলাপি মামলার সাজাপ্রাপ্ত পলাতক আসামি মামুন হাওলাদার গ্রেফতার ঋণ খেলাপির অভিযোগে মহিউদ্দিন আহম্মেদ ও তার ভাই’র প্রার্থীতা বাতিল চেয়ে পদ্মা ব্যাংকের চিঠি শেখ হাসিনা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠিত পটুয়াখালী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী ডাঃ শফিকুল ইসলাম পৌরসভা নির্বাচনে মেয়র পদ প্রার্থী ডা: শফিকুল ইসলাম’র সমর্থনে মতবিনিময় সভায় জনতার ঢল কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগরে জেলের জালে এক খ্যাওয়ে ধরা পড়লো ৯২ মন ইলিশ পবিপ্রবি’তে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পটুয়াখালীতে দি ইউনাইউটেড হসপিটাল এন্ড ডায়াগনস্টিক পয়েন্ট’র শুভ উদ্বোধন অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

পটুয়াখালী-১ আসনে মনোনয়ন প্রত্যাশী  সুলতান আহমেদ মৃধা’র মির্জাগঞ্জে উন্নয়নের লিফলেট বিতরণ

মোঃ শফিকুল ইসলাম
  • প্রকাশিত : বুধবার, ১৩ সেপ্টেম্বর, ২০২৩
  • ৩৬ বার পড়া হয়েছে

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে পটুয়াখালী জেলায় আওয়ামীলীগ সরকারের উল্লেখযোগ্য সাফল্য ও উন্নয়ন কর্মকান্ড সম্বলিত লিফলেট বিতরণ করে গনসংযোগ করেন পটুয়াখালীূ১ আসনে নৌকা মার্কায় মনোনয়ন প্রত্যাশী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, সাবেক সদর উপজেলা ও পৌরসভা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাডভোকেট মোঃ সুলতান আহমেদ মৃধা।

বুধবার সকাল সাড়ে ১০ টায় মির্জাগঞ্জ উপজেলার ৪নং সুবিধখালী ইউনিয়নের সুবিধখালী বাজারে বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাডভোকেট মোঃ সুলতান আহমেদ মৃধা সাধারণ মানুষের কাছে লিফলেট বিতরণ করে আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট চান এবং তিনি মনোনয়ন প্রত্যাশী হিসেবে সকলে দোয়া চান।

এসময় উপস্থিত ছিলেন মির্জাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব গাজী আতাহার উদ্দিন, সাধারন সম্পাদক মোঃ জসীম উদ্দিন জুয়েল, সহ-সভাপতি ইসমাইল হোসেন মৃধা, সহ-সভাপতি আব্দুল বারেক সিকদার, দপ্তর সম্পাদক অধ্যাপক মোঃ জসীম উদ্দিন, যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ আনোয়ার হোসেন বাবুল মল্লিক, সহ-প্রচার সম্পাদক আনোয়ার হোসেন মৃধা, উপদেষ্টা সদস্য ফিরোজ হাওলাদার, মিন্টু মোজাদ্দার, হাজী হামেজ উদ্দিন মৃধা ডিগ্রী কলেজে অধ্যক্ষ (ভারপ্রাপ্ত) বিধান কুমার শীল, জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ অসীম মৃধা, পটুয়াখালী ১নং ওয়ার্ড পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক মোঃ শহিদ সিকদার, জেলা ছাত্রলীগের সাবেক মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মোঃ মামুন হাওলাদার সহ জেলে, উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামীলীগের অসংখ্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

লিফলেট বিতরণ শেষে মির্জাগঞ্জ উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে সংক্ষিপ্ত বক্তব্যে এ্যাড. সুলতান আহমেদ মৃধা বলেন, মামনীয় প্রধামন্ত্রীর যোগ্য নেতৃত্বে দেশ আজ বিশ্বে সুনাম অর্জন করে মাথা উচু করে দাড়িয়েছে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয়, মানুষের ভাগ্যের পরিবর্তন হয়, মানুষ পরিবার পরিজন নিয়ে শান্তিতে বসবাস করতে পারে। তাই আমাদের সকলকে দেশের উন্নয়নের কথা চিন্তা করে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জননেত্রী শেখ হাসিনাকে পুরনায় প্রধানমন্ত্রী নির্বাচিত করতে হবে। আর আমি মনোনয়ন প্রত্যাশী, যদি প্রধানমন্ত্রী আমাকে যোগ্য মনে করে নৌকা মার্কায় মনোনয়ন দেন তাহলে বিপুল ভোটে বিজয়ী হবো ইনশাল্লাহ। আর আমাকে না দিয়ে যাকে দিবেন তার পক্ষে নৌকাকে বিজয়ী করতে কাজ করবো।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব