1. [email protected] : admin :
শনিবার, ২৩ মার্চ ২০২৪, ০৯:০৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ঋণ খেলাপির অভিযোগে মহিউদ্দিন আহম্মেদ ও তার ভাই’র প্রার্থীতা বাতিল চেয়ে পদ্মা ব্যাংকের চিঠি শেখ হাসিনা ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এ্যান্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার সমাপনী অনুষ্ঠিত পটুয়াখালী পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামীলীগ সমর্থিত প্রার্থী ডাঃ শফিকুল ইসলাম পৌরসভা নির্বাচনে মেয়র পদ প্রার্থী ডা: শফিকুল ইসলাম’র সমর্থনে মতবিনিময় সভায় জনতার ঢল কুয়াকাটা সংলগ্ন বঙ্গোপসাগরে জেলের জালে এক খ্যাওয়ে ধরা পড়লো ৯২ মন ইলিশ পবিপ্রবি’তে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত পটুয়াখালীতে দি ইউনাইউটেড হসপিটাল এন্ড ডায়াগনস্টিক পয়েন্ট’র শুভ উদ্বোধন অনুষ্ঠিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ঐতিহাসিক স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত দৈনিক পটুয়াখালী’র ১২ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত কলাপাড়ায় নৌকার ৭ কর্মী জখম

পটুয়াখালীতে ব্যতিক্রমভাবে অসহায়দের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলেন এড. সুলতান আহমেদ মৃধা

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : মঙ্গলবার, ৪ মে, ২০২১
  • ৩২৯ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার : প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী পটুয়াখালীতে অসহায় পথচারী রোজাদারদের জন্য ব্যতিক্রমভাবে ইফতার সামগ্রী বিতরণ করেছেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি, সাবেক সদর উপজেলার চেয়ারম্যান ও সাবেক পৌরসভা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা।
মঙ্গলবার বিকাল ৫টায় পৌর শহরের ব্যায়ামাগার মোড়স্থ এলাকায় রাস্তার পাশে অর্ধশতাধিক পথচারীদের জন্য সাজিয়ে রাখা হয়েছে নানান প্রকার ইফতার সামগ্রী সম্বলিত প্যাকেট ও বিশুদ্ধ পানি। অর্থাভাবে থাকা পথচারী, রিক্সা, ভ্যান চালকসহ অসহায় মানুষ সাজিয়ে রাখা এই ইফতার পেয়ে খুব খুশি। এভাবে প্রতিদিনের মতো ইফতার সামগ্রীর আয়োজন করে আসছেন পটুয়াখালী এই আওয়ামীলীগ নেতা।

আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা জানান, আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা এঁর নির্দেশনা মোতাবেক আমি পৌর শহরের বিভিন্ন এলাকায় গরীব অসহায় রোজাদারদের জন্য এ ইফতার সামগ্রী বিতরণ করে আসছি। এ বিতরণ কার্যক্রম পবিত্র রমজান মাসব্যাপী অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব