1. admin@doinikpatuakhali.com : admin :
রবিবার, ১৩ জুন ২০২১, ১১:২৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পটুয়াখালীতে নিজের কুঁড়ের গোয়াল ঘরে আগুন দিয়ে জমি দখলে চেষ্টায় প্রতিপক্ষের বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগ পটুয়াখালীতে বিএডিসি কর্তৃক বীজ ডিলারদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত ১১ জুন শেখ হাসিনা এঁর কারামুক্তি দিবস উপলক্ষে পটুয়াখালীতে জেলা আওয়ামীলীগের আয়োজনে দোয়া মিলাদ অনুষ্ঠিত পটুয়াখালীতে স্বামীর পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রী হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচার দাবীতে মানববন্ধন পটুয়াখালীতে কিশোর-কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার বিশ পরিবেশ দিবস উপলক্ষে পটুয়াখালীতে গ্রীণ এনভায়রণমেন্ট মুভমেন্ট উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচি পালিত পটুয়াখালী জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরীকে জেলা পুলিশের বিদায় সংবর্ধনা প্রদান পটুয়াখালীতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে জেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচি পালিত পটুয়াখালীতে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে জেলা পর্যায়ে সাংবাদিক ওরিয়েন্টেশন কর্মশালা পর্যটন নগরী উম্মুক্ত করার দাবীতে কুয়াকাটায় মানববন্ধন

রাঙ্গাবালীতে শ্রমিকলীগ নেতার ওপর হামলাকারীদের গ্রেফতার দাবীতে মানববন্ধন

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : শনিবার, ৮ মে, ২০২১
  • ৩৯ বার পড়া হয়েছে

রাঙ্গাবালী প্রতিনিধিঃ পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলা শ্রমিকলীগের আহŸায়ক রওশান মৃধার ওপর হামলাকারীদের গ্রেফতার দাবীতে মানববন্ধন ও সমাবেশ করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ, শ্রমিকলীগ ও ছাত্রলীগের ব্যানারে ছোটবাইশদিয়া ইউনিয়নের বঙ্গবাজারে ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচী পালিত হয়।
এসময় বক্তারা বলেন, গত বৃহস্পতিবার রাতে শ্রমিকলীগ নেতা রওশান মৃধার ওপর ছোটবাইশদিয়া ইউপি চেয়ারম্যান হাজী আব্দুল মান্নানের সন্ত্রাসী বাহীনি অতর্কিতভাবে হামলা চালায়। এ ঘটনায় ৯ জনের নাম উল্লেখ করে রাঙ্গাবালী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। কিন্তু ঘটনার দুই দিন অতিক্রম হলেও আসামীরা এখনো গ্রেফতার হয়নি। তারা প্রকাশ্যে ঘুরে বেরাচ্ছেন। অবিলম্বে আসামীদের গ্রেফতার দাবী করা হয়। বক্তরা আরো বলেন, গত বুধবার ছোটবাইশদিয়া ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক রেদওয়ানুর রহমান যুবরাজের মোবাইল ফোনে কল দিয়ে ছোটবাইশদিয়া ইউপি চেয়য়ারম্যান হাজী আব্দুল মান্নান প্রাণনাশের হুমকি দেয়। এঘটনায়ও রাঙ্গাবালী থানায় একটি সাধারণ ডায়েরী হয়েছে। কিন্তু ওই চেয়ারম্যানকে বিচাররের আওতায় আনা হচ্ছেনা। এ কারণে তার বেপরোয়াতা বেড়ে গেছে। একেরপর এক হামলা-হুমকি দিয়ে যাচ্ছেন। তার অত্যাচারে এখন দলীয় নেতাকর্মী সহ সাধারণ মানুষ অতিষ্ট হয়েগেছে।
মানববন্ধনে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেনজীর আহম্মেদ বাচ্চু, আওয়ামীলীগ নেতা হানিফ মিয়া, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান শিমুল, উপজেলা শ্রমিকলীগের আহŸায়ক রওশান মৃধা, উপজেলা ছাত্রলীগের সভাপতি কামরুজ্জামান শিবলী, সাধারণ সম্পাদক আশিকুর রহমান উজ্জ্বল, ছোটবাইশদিয়া ইউনিয়ন যুবলীগের সভাপতি ফজলে আকবর লিটন, সাধারণ সম্পাদক রেদওয়ানুর রহমান যুবরাজ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব