1. admin@doinikpatuakhali.com : admin :
রবিবার, ১৩ জুন ২০২১, ১০:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পটুয়াখালীতে নিজের কুঁড়ের গোয়াল ঘরে আগুন দিয়ে জমি দখলে চেষ্টায় প্রতিপক্ষের বিরুদ্ধে মিথ্যা মামলার অভিযোগ পটুয়াখালীতে বিএডিসি কর্তৃক বীজ ডিলারদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত ১১ জুন শেখ হাসিনা এঁর কারামুক্তি দিবস উপলক্ষে পটুয়াখালীতে জেলা আওয়ামীলীগের আয়োজনে দোয়া মিলাদ অনুষ্ঠিত পটুয়াখালীতে স্বামীর পরকীয়ায় বাধা দেওয়ায় স্ত্রী হত্যাকারীদের দ্রুত গ্রেফতার ও বিচার দাবীতে মানববন্ধন পটুয়াখালীতে কিশোর-কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার বিশ পরিবেশ দিবস উপলক্ষে পটুয়াখালীতে গ্রীণ এনভায়রণমেন্ট মুভমেন্ট উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচি পালিত পটুয়াখালী জেলা প্রশাসক মোঃ মতিউল ইসলাম চৌধুরীকে জেলা পুলিশের বিদায় সংবর্ধনা প্রদান পটুয়াখালীতে বিশ্ব পরিবেশ দিবস উপলক্ষে জেলা ছাত্রলীগের উদ্যোগে বৃক্ষ রোপণ কর্মসূচি পালিত পটুয়াখালীতে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উপলক্ষে জেলা পর্যায়ে সাংবাদিক ওরিয়েন্টেশন কর্মশালা পর্যটন নগরী উম্মুক্ত করার দাবীতে কুয়াকাটায় মানববন্ধন

মির্জাগঞ্জে ছাত্রলীগ নেতাকে ছাত্রদল নেতার হুমকির প্রতিবাদ ও বিচারের দাবীতে মানববন্ধন

রিপোর্টারের নাম :
  • প্রকাশিত : মঙ্গলবার, ১১ মে, ২০২১
  • ১৩৫ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টার ঃ পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মোঃ রফিকুল ইসলাম সাদ্দাম এর নেতৃত্বে সাবেক ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রিয়াজ হোসাইন (সোহাগ জোমাদ্দার)-কে হুমকির বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।
মঙ্গলবার ( ১১ মে ) সকাল ১০ টায় উপজেলা আওয়ামী পরিবারের আয়োজনে উপজেলার সরকারী রহমান ইসহাক পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়। বৃষ্টি উপেক্ষা করে এসময় উপস্থিত ছিলেন, বাংলাদেশ মৎস্যজীবি ও জেলে ফেডারেশনের কেন্দ্রীয় সংসদের সাংগঠনিক সম্পাদক মোঃ নুরে আলম, উপজেলা ছাত্রলীগের ত্যাগী নেতা মোঃ মেহেদী হাসান হাওলাদার, মোঃ মাসুম বিল্লাহ প্রমূখ। এছাড়াও উপজেলা আওয়ামী পরিবারের শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

ঘন্টাব্যাপী এ মানববন্ধন কর্মসূচীতে ভুক্তভোগী রিয়াজ হোসাইন (সোহাগ জোমাদ্দার) বলেন, দীর্ঘদিন ধরে সে ছাত্রলীগের সাথে রাজনীতি করে উপজেলা যুবলীগের একজন কর্মী হয়ে কাজ করছে। সে আওয়ামী রাজনীতির সাথে সম্পৃক্ত বলে উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বিভিন্ন সময় তার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র ও হুমকি প্রদান করে আসছে। তাই তাকে সহ উপজেলা আওয়ামী পরিবারের সদস্যদের বিএনপি সন্ত্রাসীদের কবল থেকে রক্ষা করতে মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করেন তিন।
সুবিদখালী সরকারী কলেজ ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সোহেল রানা বলেন,আওয়ামীলীগ ক্ষমতায় থাকা সত্তে¡ও বিএনপির লোকজন হুমকি প্রদান করে আসছে। যদি আওয়ামীলীগ ক্ষমতায় না থাকতো তাহলে বিএনপির লোকজন তাদেরকে দেশে থাকতে দিত না গুম করে ফেলতো। ছাত্রলীগ নেতৃবৃন্দ এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদের পাশাপাশি বিচারের দাবি জানাই।

উল্লেখ্য, ভুক্তোভোগীর ব্যবসা প্রতিষ্ঠানের সামনে এসে রাস্তায় দাড়িয়ে হুমকি দিলে ৯ মে সে উপজেলা আ’লীগের কাছে হুমকি ও ষড়যন্ত্র থেকে রক্ষা পাওয়ার জন্য লিখিত আবেদন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায় ইন্টেল ওয়েব